close(x)
 

কয়েক হাজার মোটরবাইক নিয়ে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

Awami League

যাত্রাবাড়ীতে ঢাকা-৫ আসনের সংসদ সদস্য ও মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনুর নির্দেশে ৪৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শেখ মনিরুজ্জামান রবিনের নেতৃত্বে বিএনপি-জামায়াতের হরতাল ও অবরোধের প্রতিবাদে হাজারেরও বেশি মোটরসাইকেল নিয়ে উন্নয়ন শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

২৩ নভেম্বর বৃহস্পতিবার যাত্রাবাড়ী থানাধীন বিভিন্ন এলাকায় এই শোভাযাত্রা এক পর্যায়ে গণমিছিলে রূপ নেয়। যাত্রাবাড়ী মোড় থেকে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রাটি যাত্রাবাড়ী মোড় থেকে শুরু হয়ে কাজলা, কোনাপাড়া, সারুলিয়া, ডেমরা স্টাফ কোয়ার্টার হয়ে, মাতুয়াইল, ধনিয়া, দোলাইপাড়, সায়েদাবাদ বাস স্ট্যান্ড ঘুরে যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়কে এসে গণ মিছিলের মাধ্যমে শেষ হয়।

৪৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শেখ মনিরুজ্জামান রবিন প্রতিবেদককে বলেন, ঢাকা-৫ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনুর নির্দেশে আমরা এই শোভাযাত্রা করেছি। আমাদের যাত্রাবাড়ীতে বিএনপি-জামায়াতকে কোনো নৈরাজ্য করতে দেয়া হবে না।

বিএনপি-জামায়াতকে বয়কটের আহবান জানিয়ে রবিন বলেন, ‘সাজাপ্রাপ্ত আসামি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের টেক ব্যাক বাংলাদেশ স্লোগানের মানে হলো তিনি উন্নয়নের বাংলাদেশকে পিছনে নিয়ে যেতে চান। তাই হরতাল জ্বালাও পোড়াও ও মানুষ খুনের মধ্য দিয়ে এ উন্নয়ন থামাতে চায়। সুতরাং আপনারা বিএনপি-জামায়াতকে বয়কট করুন।’

বিশাল শোভাযাত্রায় ঢাকা-৫ আসনের সংসদ সদস্য ও মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনুসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা মোটরসাইকেল নিয়ে অংশ নেয়।

9 comments

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *