close(x)
 

বিএনপি নির্বাচন ছাড়াই ক্ষমতায় আসতে চায় : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি নির্বাচন ছাড়াই ক্ষমতায় আসতে চায়, এ জন্য তারা রাস্তায় নেমেছে। তবে আমাদের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। কারও উসকানিতে পা দেওয়া যাবে না।

আজ বুধবার (১৯ জুলাই) তেজগাঁও সাতরাস্তায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দ্বিতীয় দিনের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রাপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের দলের পক্ষ থেকে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন সংবিধান থেকে আমরা এক চুলও নড়ব না। বিদেশি কারও উপদেশ-নির্দেশেও চলব না। নির্বাচন কমিশন শিগগিরই নির্বাচনের ঘোষণা দেবে, এতে অংশ নিতে প্রস্তুতি নেন।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, বিএনপি উসকানি দেওয়ার চেষ্টা করছে।

গতকাল বাংলা কলেজের সামনে উসকানিমূলক কথা বলেছে, জনতা জেগে উঠেছিল। প্রতিবাদও করেছে। আজও তারা নানান জায়গায় উসকানি দিচ্ছে। আপনারা সজাগ ও সতর্ক থাকবেন।

কারও উসকানিতে পা দেবেন না।
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *