সমাবেশ শেষে বাড়ি ফেরার পথে বিএনপি নেতার মৃত্যু

নাটোরের নলডাঙ্গায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাবেক ইউপি সদস্য নিহত হয়েছেন। রোববার (৯ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে শেরকুল-নলডাঙ্গা সড়কের পিপরুল ইউনিয়নের রাইসিংহপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

নিহত ব্যক্তির নাম রামজান আলী (৫৫) তিনি উপজেলার রায়সিংহপুর গ্রামের বাসিন্দা। সে পিপরুল ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য এবং পিপরুল ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি। আহতরা হলেন, মোটরসাইকেল চালক কালিগঞ্জ গ্রামের মহির উদ্দিনের ছেলে সাত্তার আলী (২৪), সিংড়া উপজেলার বন্দর এলাকার আলকেশ আলীর ছেলে আকবর আলী (২২), সুজন আলী (২৪)।

নলডাঙ্গা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নাটোর জেলা বিএনপির দলীয় কার্যালয়ের হামলা ও ভাঙচুরের প্রতিবাদে রোববার (৯ জুলাই) বিকেলে অনুষ্ঠিত নলডাঙ্গা উপজেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন রমজান আলী ও তার সহযোগীরা। এ সময় বিপরীত দিক থেকে আসা অপর এক মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সাবেক ইউপি সদস্য রমজান আলী বেপারী নিহত হয়। এ ঘটনায় কালিগঞ্জ গ্রামের মোটরসাইকেল চালক সাত্তার আলী, সিংড়ার বন্দর এলাকার আকবর আলী ও সুজন আলীকে গুরুতর আহত হয়। আহত তিনজনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম বলেন, দুই মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত হয়েছে, তিনজন আহত হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *