close(x)
 

নিজেদের জীবন বাঁচাতেই নৌকায় ভোট নিতে হবে : ধর্ম প্রতিমন্ত্রী

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান এমপি বলেছেন, নিজেদের জীবন বাঁচাতেই নৌকায় ভোট নিতে হবে। অতীতের নির্বাচন আগামী নির্বাচন এক নয়। আগামী নির্বাচন হবে অত্যন্ত কঠিন।

রোববার (৯ জুলাই) দুপুরে স্থানীয় ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এই তিন টার্ম আমরা আছি, একমাত্র প্রধানমন্ত্রীর বুদ্ধির কারণেই। এখন বুদ্ধি একটাই জনগণের কাছে যেতে হবে।

ইসলামপুর উপজেলার ১২ ইউনিয়নের ১২০টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদকদের উদ্দেশে ধর্ম প্রতিমন্ত্রী আরো বলেন, মনে আছে? বিএনপি-জামায়াত জোট ২০০১ ক্ষমতায় এসে বোমা ও গ্রেনেট মেরে বড় বড় নেতাদের মেরেছে। তারা দেখেছে বড় নেতাদের মেরেছে কোনো লাভ নেই। তবুও দেশের মানুষ ২০০৮ সালে এক হয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছে। তাই তারা এই বার ভেবেছে ছোট ছোট নেতাদের মারতে হবে।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী হয়ত স্বল্প সময়ের জন্য একটি ছোট সরকার গঠন করবেন। ওই সরকারে আমাকে রাখতে পারে। তাই নির্বাচনের সময় আমি খুব একটা আপনাদের কাছে আসতে পারবো না। এ সময়টা আপনাদের এক হয়ে কাজ করতে হবে।

জামালপুরের ইসলামপুরে কালবৈশাখী ঝড় এবং নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে হাবিবুর রহমান খান (এইচআরখান) ফাউন্ডেশনের আয়োজনে ও মসজিদে তাকওয়া সোসাইটি ধানমন্ডি ঢাকা এবং হামদর্দ ফাউন্ডেশন আর্থিক সহযোগিতায় ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান এমপি ছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওসি মাজেদুর রহমান, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফ আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সদর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহীন প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *