close(x)
 

মাদক কেনা-বেচার সময় ছাত্রলীগের সহ-সভাপতিসহ আটক ২

নেত্রকোনার মোহনগঞ্জে ইয়াবা ও হেরোইনসহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু রায়হান প্রবান (২৭) ও আব্দুল ওয়াহাব নামের দুজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে আটকদেরকে নেত্রকোনা কোর্টে সোপর্দ করা হয় বলে নিশ্চিত করেছেন মোহনগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওয়ারেন্ট তামিল ও বিশেষ অভিযান পরিচালনা করলে সোমবার রাত সাড়ে ১০টার দিকে জেলার মোহনগঞ্জ পৌরশহরের শিয়ালজানি খালের উপর থেকে তাদেরকে আটক করা হয়। তারা দীর্ঘদিন ধরে মাদ ক্রয় বিক্রয়ের সাথে জড়িত বলে স্বীকার করেছেন। এ সময় নগদ টাকাসহ ১০ পিস ইয়াবা ও এক গ্রাম হেরোইন পাওয়া যায়।

আটক আবু রায়হান মোহনগঞ্জ উপজেলার মাঘান-শিয়াধার ইউনিয়ন চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকের ছেলে। তারা মোহনগঞ্জ পৌরশহরের মাইলোড়া এলাকায় বসবাস করেন। আব্দুল ওয়াহাব (২৮) একই উপজেলার টেগাংপাড়া গ্রামের আবুল মিয়ার ছেলে।
অভিযান পরিচালনাকারী এসআই কানাই লাল চক্রবর্তী বলেন, মাদক কেনা-বেচা হচ্ছে- এমন গোপন সংবাদে শহরের টেংগাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের পাওয়া যায়। পরে শরীর তল্লাশি করে ১০পিস ইয়াবা ও এক গ্রাম হেরোইন উদ্ধার করার পরা আটক করা হয়।

মোহনগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা রুজুর পর তাদেরকে কোর্টে সোপর্দ করা হয়েছে।

এদিকে অপর একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে আগেও একবার ছাত্রলীগের নেতা প্রবান মাদক সহ ধরা পড়লেও থানা থেকেই তদবিরের জোরে বেরিয়ে পড়েন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *