close(x)
 

ঢাকার শাহজাহানপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

অলিউল্লাহ রুবেল

রাজধানীর শাহজাহানপুর গুলবাগের জোয়ারদার লেন এলাকায় অলিউল্লাহ রুবেল ( ৩৬) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া একটার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

নিহত অলিউল্লাহ ঢাকা মহানগর দক্ষিণের ১২ নম্বর ওয়ার্ডে যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ছিলেন বলে জানিয়েছেন শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুকুল আলম। তিনি বলেন, তাঁকে কারা কুপিয়ে হত্যা করেছে, সেটি তদন্ত করা হচ্ছে।

অলিউল্লাহর ভগ্নিপতি মামুন আহমেদ প্রথম আলোকে বলেন, অলিউল্লাহ একজন ব্যবসায়ী। তিনি শাহজাহানপুর এলাকায় ইন্টারনেটের সংযোগ দেওয়ার কাজ করতেন। একসময় শাহজাহানপুর থানা ছাত্রলীগের দপ্তর সম্পাদক ছিলেন। সর্বশেষ তিনি যুবলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। তাঁর স্ত্রী তানজিনা দেওয়ান মহিলা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

মামুন আহমেদ বলেন, গতকাল রাতে রাজারবাগ এলাকা থেকে ব্যবসায়িক কাজ শেষে অলিউল্লাহ শাহজাহানপুরের গুলবাগের বাসায় ফিরছিলেন। বাসার পাশেই কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে তাঁকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। তাঁর চিৎকারে আশপাশের লোকজন ও তাঁর স্ত্রী তানজিনা দেওয়ান বাসা থেকে বের হয়ে আসেন।

তাঁরা অলিউল্লাহকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে সেখান থেকে তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অলিউল্লাহ শাজাহানপুরের গুলবাগ জোয়ারদার লেনের একটি বাসায় স্ত্রী ও ১০ বছরের এক মেয়েকে নিয়ে বসবাস করতেন।

পুলিশ ও পরিবার বলছে, ব্যবসায়িক দ্বন্দ্ব বা রাজনৈতিক কারণে অলিউল্লাহ খুন হয়ে থাকতে পারেন। তাঁর সঙ্গে কারও ব্যক্তিগত দ্বন্দ্ব আছে কি না, সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *