close(x)
 

অনৈতিক কাজে রাজি না হওয়ায় গৃহবধূকে কুপিয়ে জখম

বরগুনার বামনা উপজেলার গোলাঘাটা গ্রামে অনৈতিক কাজে রাজী না হওয়ায় এক গৃহবধূকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। সোমবার (১৪ আগস্ট) দুপুরে উপজেলার গোলাঘাটা গ্রামে ওই গৃহবধূর ওপর হামলা চালায় একই গ্রামের বাচ্চু চৌকিদার ও রাসেল চৌকিদার নামে দুই বখাটে যুবক।

হামলায় গৃহবধূর মাথায় ৬টি স্থানসহ কানের একটি অংশ কেটে যায়। স্থানীয়রা আহত অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গৃহবধূ সাংবাদিকদের জানান, স্বামী ব্যবসার সুবাদে চট্টগ্রামে অবস্থান করছেন। সে বাড়িতে এক ছেলে নিয়ে বসবাস করতো। স্বামী বাড়িতে না থাকার সুবাদে বাড়ির পাশেই সম্পর্কে চাচা শ্বশুর তাকে বিভিন্ন রকম অনৈতিক কাজের প্রস্তাব দিয়ে আসছিল। অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ার কারণে কিছুদিন আগে তার বসতঘরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টাও করা হয়। বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় প্রশাসনের মাধ্যমে তাদেরকে সামাজিক ভাবে জুতাপেটা করা হয়। আজ সোমবার দুপুরে স্থানীয় বাজার থেকে বাড়িতে ফেরার পথে নির্জন জায়গায় তাকে খুনের উদ্দেশ্যে দেশীয় অস্ত্র নিয়ে আনোয়ার মাস্টারের ছেলে বাচ্চু চৌকিদার ও রাসেল চৌকিদার হামলা চালায়।
বরগুনা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক লোকমান হোসাইন জরুরী বিভাগের চিকিৎসকদের বরাত দিয়ে সাংবাদিকদের জানান, গৃহবধূর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার মাথায় ক্ষত রয়েছে, কানের আংশিক কেটে গেছে। মাথায় ৬টি সেলাই দিতে হয়েছে।

এ বিষয়ে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম বলেন, ঘটনা সম্পর্কে আমি অবগত আছি। আহত ওই নারীকে চিকিৎসার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *