close(x)
 

নওগাঁয় স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে স্বামী গ্রেফতার

নওগাঁয় স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে স্বামী রেজাউল করিমকে (৩৮) গ্রেফতার করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে র‌্যাব-৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এরআগে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে জেলার পোরশা উপজেলার তিলনা এলাকা তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রেজাউল করিম পত্নীতলা উপজেলার বোয়ালী এলাকার মৃত রিয়াজের ছেলে।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১২ জুলাই রাত সাড়ে ১০টার দিকে স্বামী রেজাউল করিম বাড়িতে এসে তার স্ত্রী ফৌজিয়া বেগম (৩৮) এর সাথে সাংসারিক বিষয়কে কেন্দ্র করে অকথ্য ভাষায় গালিগালাজ এবং ঝগড়া শুরু করে। ঝগড়ার সময় রজাউল ক্ষিপ্ত হয়ে এলোপাথাড়িভাবে তার স্ত্রীকে মারতে থাকে এবং একপর্যায়ে ঘর থেকে চাকু এনে হত্যার উদ্দেশ্যে পেটে চাকু ঢুকিয়ে বের হয়ে যায়। এতে ফৌজিয়া বেগম মাটিতে লুটিয়ে পড়ে। পরে তার ছেলে-মেয়ে ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করায়। সেখানেই ৩দিন চিকিৎসাধীন অবস্থায় ১৭ জুলাই সকালে ফৌজিয়া বেগম মারা যায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা, এ ঘটনায় নিহত ফৌজিয়া বেগমের বাবা পত্নীতলা থানায় একটি হত্যা মামলা দায়ের করলে গ্রেফতার রেজাউলের উপর গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়। এরই একপর্যায়ে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে জেলার পোরশা উপজেলার তিলনা এলাকা তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার পর তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নিতে পত্নীতলা থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *