close(x)
 

সমন্বিত উপবৃত্তি: প্রতিষ্ঠান প্রধানদের তথ্য পাঠানোর নির্দেশ

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর

সমন্বিত উপবৃত্তি কর্মসূচির আওতাভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর প্রধানদের সঠিক তথ্য চেয়েছে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট।

সোমবার (২১ আগস্ট) প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট থেকে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়৷ এতে সই করেন ট্রাস্টের স্কিম পরিচালক মোহাম্মদ আসাদুল হক।

সোমবার বিজ্ঞপ্তিটি প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের বাস্তবায়নাধীন সমন্বিত উপবৃত্তি কর্মসূচির সফটওয়্যার (এইচএসপি-এমআইএস)-এর ব্যবহার সুষ্ঠু ও নির্বিঘ্ন করার লক্ষ্যে সংশ্লিষ্ট শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের সঠিক মোবাইল নম্বর এইচএসপি-এমআইএস সফটওয়্যারে সংরক্ষণ থাকা প্রয়োজন।

এতে আরও বলা হয়, মোবাইল নম্বরের মাধ্যমে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর পাসওয়ার্ড ব্যবস্থাপনার জন্য ওটিপি প্রেরণ এবং সে মোতাবেক তথ্যাদি সফটওয়্যারে অন্তর্ভুক্ত করার লক্ষ্যে ছক মোতাবেক তার আওতাধীন উপজেলা/থানার স্কিমভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানের তথ্যাদি সংগ্রহপূর্বক একত্রিত করে এক্সেল শিটের মাধ্যমে সফটকপি স্কিমের [email protected] ই-মেইলে প্রেরণের জন্য অনুরোধ করা হলো। কোনো শিক্ষাপ্রতিষ্ঠানের মাধ্যমে স্কিমের ঠিকানায় ই-মেইল পাঠালে তা গ্রহণযোগ্য হবে না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *