close(x)
 

সরকারের সময় শেষ হয়ে এসেছে : মির্জা আব্বাস

সরকারের সময় শেষ হয়ে এসেছে : মির্জা আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, বিএনপির মিছিলে বিভিন্ন জায়গায় হামলা করা হয়েছে। আবার যদি হামলা করা হয় তাহলে আমরা পাল্টা জবাব দেব। আমরা আর বসে থাকব না। সরকারের সময় শেষ হয়ে এসেছে।

মঙ্গলবার বিকেলে রাজধানীর মগবাজার এলাকায় সরকারের পদত্যাগের এক দফা দাবি আদায়ে পদযাত্রা কর্মসূচিতে অংশ নিয়ে এসব কথা বলেন মির্জা আব্বাস।

এ সময় মির্জা আব্বাস বলেন, আজকের এই মিছিল থেকে প্রমাণ হবে বিএনপির নেতাকর্মীরা এ সরকারকে ভয় পায় না। বিএনপি নেতাকর্মীরা কাউকে ভয় পায় না। বিএনপি নেতাকর্মীরা আজ এই পদযাত্রায় অংশগ্রহণ করে প্রমাণ করেছে রাজপথ আমাদের দখলে।
বিএনপির শীর্ষ এই নেতা বলেন, এই সরকারের সময় শেষ হয়ে এসেছে। তাই তারা উল্টাপাল্টা আচরণ শুরু করেছে। বিশ্ববাসী এই সরকারের উপর অতিষ্ট। সারাদেশের জনগণ এই সরকারের উপর অতিষ্ট। তাই এ সরকার আর বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না। আজকের এই পদযাত্রা থেকে আমরা প্রমাণ করব বিএনপি এই সরকারকে ক্ষমতায় থাকতে দেবে না।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে এ পদযাত্রায় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, কেন্দ্রীয় নেতা নাসির উদ্দিন আহমেদ অসীম, রকিবুল ইসলাম বকুল, কামরুজ্জামান রতন, শামসুর রহমান শিমুল বিশ্বাস, ইশরাক হোসেন, রফিকুল ইসলাম রাসেল, যুবদলের সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের এস এম জিলানী, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের আহ্বায়ক সুমন ভূঁইয়া ও সদস্য সচিব বদরুল আলম সবুজ, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবী, ইউনুস মৃধা, মোশাররফ হোসেন খোকন, আ ন ম সাইফুল ইসলাম, আবদুস সাত্তার, ঢাকা মহানগর বিএনপির সদস্য এডভোকেট মকবুল হোসেন সরদার, হাজী মো. নাজিম, আকবর হোসেন নান্টু, আরিফুর রহমান নাদিম, চকবাজার থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম রাসেল, কলাবাগান থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাইদুর রহমান সাঈদ, ডেমরা থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মনির হোসেন প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *