close(x)
 

বিয়ের ১৯ দিন, ছাদ থেকে পড়ে ইবি ছাত্রীর রহস্যজনক মৃত্যু

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ল অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের নওরিন নুসরাত

ছয় তালার ছাদ থেকে পড়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ল অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের নওরিন নুসরাত নামের এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৮ আগস্ট) বিকেলে ঢাকার আশুলিয়ার পলাশবাড়ী নামাবাজারের পাশে বিজয়নগর রোডে আব্দুর রহিমের মালিকানাধীন বাড়িতে এ ঘটনা ঘটে।

নওরিন নুসরাত টাঙ্গাইল সদর উপজেলার ইসলামবাগ গ্রামের খন্দকার নজরুল ইসলামের মেয়ে। তার স্বামী ইব্রাহিম খলিল চাঁদপুর জেলার মতলব উত্তর থানার কলা কান্দা গ্রামের মৃত জহিরুল আলমের ছেলে। তিনি ভলভো ব্যাটারি কোম্পানিতে কাজ করেন।

জানা যায়, ২০ জুলাই ইব্রাহিম খলিলের সঙ্গে নওরিনের বিয়ে হয়। তিনি স্বামীর সঙ্গে আশুলিয়ায় ভাড়া বাড়িতে থাকতেন।

বাড়ির ম্যানেজার ফারুক হোসেন বলেন, ইব্রাহিম খলিল আমাদের বাড়িতে ছয়মাস ধরে আছেন। শুনেছি জুলাই মাসে তাদের বিয়ে হয়। এরপর ১৫ দিন হলো ইব্রাহিম তার স্ত্রী নওরিনকে নিয়ে আসেন। বিকেলে হঠাৎ বাড়ির ছাদ থেকে নিচে পড়ে যান নওরিন। খবর পেয়ে তাকে স্থানীয় হাবিব ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশকে জানানো হলে মরদেহ থানায় নিয়ে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জি এম আসলামুজ্জামান জাগো নিউজকে বলেন, তরুণীর মরদেহে উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। পরিবারের কারো অভিযোগ নেই। তবে কী কারণে মৃত্যু হয়েছে তাও স্পষ্ট নয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *