close(x)
 

শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদ : শহীদ উল্লা খন্দকার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদ। তার নেতৃত্বে পরিচালিত বর্তমান সরকারের আমলে দেশের সকল ধর্মের মানুষ নিরাপদে আছে। নিরাপদে তাদের স্ব স্ব ধর্ম পালন করছে। কিন্তু বিগত দিনে যাদের আমরা রাষ্ট্রীয় ক্ষমতায় দেখেছি তাদের আমলে সকল ধর্মের মানুষের মাঝে এই সম্প্রীতি দেখতে পাইনি।

তাদের আমলে দেশের সংখ্যালঘুদের ওপর নির্যাতন চালানো হয়েছে। বাড়িঘরে হামলা চালিয়ে লুটপাট করা হয়েছে। এখন সকল ধর্মের মানুষ দেশে শান্তিপূর্ণভাবে বসবাস করছে।’

শনিবার (২২ জুলাই) বিকেলে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ভাঙ্গারহাট সর্বজনীন শ্রীশ্রী দুর্গামন্দিরে লীলা কীর্তন অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করেছেন। এই পদ্মা সেতু নির্মাণ করায় বিশ্বদরবারে বাংলাদেশের সম্মান বেড়েছে। বাংলাদেশ এখন বিশ্বদরবারে উন্নয়নের রোল মডেল।

লীলা কীর্তন অনুষ্ঠানে আগত ভক্তবৃন্দের উদ্দেশে শহীদ উল্লা খন্দকার বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরে পক্ষ থেকে শুভেচ্ছা দিয়ে আপনাদের কাছে আমাকে পাঠিয়েছেন। আমি তার শুভেচ্ছা আপনাদের কাছে পৌঁছে দিলাম। আপনারা আগামীতে নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ করে দেবেন।’

ভাঙ্গারহাট সর্বজনীন শ্রীশ্রী দুর্গামন্দির কমিটির সভাপতি সর্বানন্দ বৈদ্যের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, দেবদুলাল বসু পল্টু, ইউপি চেয়ারম্যান চমর চাঁদ মৃধা খোকন, ভীম চন্দ্র বাগচী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বক্তব্য দেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *