close(x)
 

তারেক রহমান অপশক্তি, তাকে রুখতে হবে : কাদের

তারেক রহমান অপশক্তি, তাকে রুখতে হবে : নোয়াখালীতে কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের হাজার কোটি টাকা লুট করে তারেক রহমান বিদেশে বসে আন্দোলনের ডাক দেয়, তার ডাকে জনগণ আর সাড়া দেবে না। এ অপশক্তি, লুটেরাকে রুখতে হবে।

শনিবার (২২ জুলাই) বিকেলে নোয়াখালী জেলা আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির চোখ শুকিয়ে এসেছে। আন্দোলনে জোয়ার নেই। রমজান গেলে বলে কোরবান, কোরবান গেলে বলে পরীক্ষা। সাড়ে ১৪ বছর কেটে গেলো, আন্দোলন হবে কোন বছর?

তিনি বলেন, ১৬ বছর আগে তারেক রহমান মুচলেকা দিয়ে রাজনীতি থেকে পালিয়ে গেছে। কিন্তু দেশের হাজার কোটি টাকা লুটপাট করে এখন আন্দোলনের নামে দেশকে অস্থিতিশীল করতে চায়। তবে দেশের জনগণ এ অপশক্তির ডাকে আর সাড়া দেবে না। তাকে রুখতে হবে।

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনাম সেলিম এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক নোয়াখালী পৌরসভার মেয়র শহীদ উল্যাহ খান সোহেল।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক চিফ হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য মোরশেদ আলম, নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরন, নোয়াখালী-৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, হাতিয়ার সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু প্রমুখ।

এর আগে দুপুরের পর নোয়াখালী পুলিশ লাইনসে নবনির্মিত ‘চেতনায় বঙ্গবন্ধু ম্যুরাল’র উদ্বোধন করেন ওবায়দুল কাদের। এ সময় জেলা পুলিশ কর্তৃক নির্মিত জাতির জনক বঙ্গবন্ধু এবং পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব ওবায়দুল কাদের শিরোনামে দুটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *