close(x)
 

জয়ের ব্যাপারে আমরা আশাবাদী : আরাফাত

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে। বেলার ১১ দিকে আওয়ামী লীগের প্রার্থী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত ভোট দেন গুলশান-২ নম্বরের গুলশান মডেল হাই স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে।

ভোট দেওয়ার পর আওয়ামী লীগ প্রার্থী আরাফাত বলেন, ভোট দিতে পেরেছি ভালো লাগছে। ভোট তো সবসময় নৌকায় দিয়েছি, এবারও নৌকায় দিছি। প্রার্থী হয়েছি কী, হয়নি তার গুরুত্ব আছে, তবে নৌকায় ভোট দেওয়াটাই সবচেয়ে বড় কথা আমার।

তিনি আরও বলেন, আমি সকাল বেলা কয়েকটা কেন্দ্র ঘুরেছি এবং খোঁজ নিয়েছি। সকাল বেলা একটু বৃষ্টি পড়েছে, বৃষ্টির কারণে ভোটার টার্ন আউট কম হয়েছে। গুলশান, বারিধারা, বনানীর ভোটাররা এমনিতে একটু দেরি করে ঘুম থেকে উঠে, কিন্তু কালা চাঁদপুর শাহজাদপুর বা নর্দার দিকে গেলে আপনারা দেখবেন ভোটার অনেক এসেছে। ভাসান টেক দিয়ে গেলে দেখবেন ভোটার অনেক এসেছে। এখন কিন্তু ভোটের পরিস্থিতি শান্ত রয়েছে।

ভালোই ভোটার আসছে জানিয়ে আওয়ামী লীগ প্রার্থী বলেন, কেমন ভোট পড়ছে তার জন্য ভোটকেন্দ্রে চোখ রাখতে হবে। তবে এখনই তার একজ্যাক্ট ফিগারটা বলা যাবে না। জয়ের ব্যাপারে আমি খুব আশাবাদী।

আরেকটা বিষয় খেয়াল করছেন কি না, আমরা বলছি ভোট দেন, ভোট দেন, আসলে আমরা বলছি না যে নৌকায় ভোট দেন, মানুষ ভোট দিতে আসলে ভোট নৌকায় পড়বে, আমাদের ডানে বামে শুধু নৌকার ভোট। আমাদের প্রচেষ্টা হচ্ছে মানুষকে ভোট কেন্দ্র নিয়ে আসা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *